• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মাহমুদপুর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি শাহীন সম্পাদক সুজন

 

মুত্তাছিম বিল্লাহ্ :

মেলান্দহ উপজেলার ৩নং মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩০ মার্চ বুধবার বিকেলে মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনে মাহমুদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাত সোহাগ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মেলান্দহ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ।

ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সোহানুর রহমান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্ধোধন ঘোষনা করেন আওয়ামী যুবলীগ মেলান্দহ উপজেলা শাখার সাভাপতি মো: ইব্রাহীম খলিলুল্লাহ ও প্রধান বক্তার বক্তব্য রাখেন- আওয়ামী যুবলীগ মেলান্দহ উপজেলা শাখার সাধারন সম্পাদক মো: শাহীন বাঘা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মো: হামিদুল হক, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মির্জা আব্দুল হালিম, উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এস.এম গিয়াস উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবু সাঈদ সাদা, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আতাউর রহমান, সাধারন সম্পাদক আখাতার হোসেন একরামুল, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো: রাশেদুল ইসলাম খোকন, জেলা যুবলীগের সহ-সভাপতি মামুনুর রহমান শিল্পী, যুগ্ম সাধারন সম্পাদক মামুন হোসেন পিপলু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ জগলুল হায়দার লেলিন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আশিকুুর রহমান অপুসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দ্বিতীয় অধিবেশনে উপজেলা যুবলীগের সভাপতি ইব্রাহীম খলিলুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহীন বাঘা’র সঞ্চালনায় আগামি তিন বছরের জন্য আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে। আংশিক কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হন ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সোহানুর রহমান শাহীন ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক খালেদ মাহমুদ সুজন।

আংশিক কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি পদে, মনোয়ার হোসেন সাদা, আনোয়ার হোসেন, আলমগীর হোসেন এবং যুগ্ম সাধারন সম্পাদক পদে বাবুল হোসেন।

নব-নির্বাচিত সভাপতি সোহানুর রহমান শাহীন ও সাধারন সম্পাদক খালেদ মাহমুদ সুজন সকলের নিকট দোয়া ও সংগঠন পরিচালনার জন্য সকলে সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।